Webel job vacancy
Category – Blog

সম্প্রতি রাজ্য সরকারের অধীনস্থ সংস্থা ওয়েস্ট বেঙ্গল ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রি ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (Webel)-এ ‘জুনিয়র ইঞ্জিনিয়ার’ পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

সিভিল (Civil), মেকানিক্যাল (Mechanical) এবং ইলেকট্রিক্যাল (Electrical) তিনটি বিভাগে মোট 583টি শূন্যপদে 1 বছরের চুক্তিভিত্তিক ‘জুনিয়র ইঞ্জিনিয়ার’ পদে এবং রাজ্যের প্রায় 23টি জেলা যেমন – কলকাতা, বর্ধমান, হাওড়া, হুগলি ইত্যাদিতে কর্মী নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়ার তারিখ জানানো হয়েছে এবং আবেদন অনলাইনে হবে।

আবেদন করার শেষ তারিখ 22শে মার্চ, আবেদন সংক্রান্ত বিভিন্ন তথ্য এবং প্রয়োজনীয় যোগ্যতা নীচে আলোচনা করা হল।

শূন্যপদের সংখ্যা

রাজ্যের মোট শূন্যপদ 583টি। তিনটি বিভাগের শূন্যপদ নীচে দেওয়া হল,

  • সিভিল বিভাগে শূন্যপদের সংখ্যা 513টি,
  • মেকানিক্যাল বিভাগে শূন্যপদের সংখ্যা 45টি,
  • ইলেকট্রিক্যাল বিভাগে শূন্যপদের সংখ্যা 25টি।

বেতন

জুনিয়র ইঞ্জিনিয়ার পদে বেতন 25,000 টাকা

Webel-এ আবেদন করার জন্য প্রয়োজনীয় যোগ্যতা

শিক্ষাগত যোগ্যতা

ওয়েবেল সংস্থায় আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই যে কোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সিভিল বা মেকানিক্যাল বা ইলেকট্রিক্যাল বিভাগে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং-এ উত্তীর্ণ হতে হবে।

অথবা রাজ্যের কারিগরি শিক্ষার জন্য স্টেট কাউন্সিল দ্বারা স্বীকৃত পলিটেকনিক সংস্থা থেকে সিভিল / মেকানিক্যাল / ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ লাইসেন্স থাকতে হবে।

বয়সের যোগ্যতা

ওয়েবেল সংস্থায় আবেদন করার জন্য প্রার্থীকে একটি নির্দিষ্ট বয়সসীমার মধ্যে থাকতে হবে। প্রার্থীর বয়স 40 বছরের মধ্যে থাকতে হবে।

[বিঃদ্রঃ পশ্চিমবঙ্গ রাজ্যের বিভিন্ন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।]

Webel-এ আবেদনের তারিখ

আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে 12ই মার্চ (12.03.2023) থেকে এই আবেদন প্রক্রিয়ার শেষ তারিখ হল 22শে মার্চ (22.03.2023)

Webel-এ আবেদন করার পদ্ধতি

আবেদন প্রক্রিয়া শুধুমাত্র অনলাইনে করতে হবে। Webel Support Multipurpose Co-operative Society Limited-এর অফিসিয়াল ওয়েবসাইট https://webel.in/contractual/-এ গিয়ে অ্যাপ্লিকেশন ফর্ম (Application Form)-টিতে প্রয়োজনীয় তথ্য দিয়ে ফিল আপ করে আবেদন করতে হবে।

Webel-এ আবেদন করার রেজিস্ট্রেশন ফি

এই আবেদন প্রক্রিয়ায় কোনো রেজিস্ট্রেশন ফি নেওয়া হচ্ছে না, অর্থাৎ আবেদন পদ্ধতিটি সম্পূর্ণ বিনামূল্যে করা যাবে

আবেদন প্রক্রিয়া ও Job সংক্রান্ত অন্যান্য তথ্য জানার জন্য প্রার্থীদের Webel Support Multipurpose Co-operative Society Limited-এর অফিসিয়াল ওয়েবসাইট https://webel.in/contractual/-এ নজর রাখতে হবে।

পর্ব সমাপ্ত!

careerbondhu-telegram-channel

বিশেষ দ্রষ্টব্য

  • এই নিবন্ধে ব্যবহৃত তথ্য ইন্টারনেট, সংবাদ পত্র, পত্রিকা, প্রকাশিত রিপোর্ট ইত্যাদি থেকে সংগ্রহ করা হয়েছে। নিবন্ধে ব্যবহৃত বাণিজ্যিক প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, কোর্সের নাম ইত্যাদি শুধুমাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে ব্যবহার করা হয়েছে। এই ব্যাপারে আরো জানার জন্য এই পাতাটি পড়ে নেবার অনুরোধ রইল → Disclaimer
  • নিবন্ধটি আমরা যথাসম্ভব ত্রুটি মুক্ত রাখার চেষ্টা করেছি, তথ্যে কোনরূপ ত্রুটি চিহ্নিত হলে তা অনিচ্ছাকৃত ত্রুটি হিসাবে গণ্য হবে, চিহ্নিত ত্রুটি এই পাতা থেকে তা আমাদের জানানো যেতে পারে → Report an error
error: Content is protected !!